• শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
শেরপুরে সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় নকলায় পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু হামলার সাথে বিএনপি জড়িত নয়, বিএনপির নাম জড়িয়ে নাটক সাজানো হচ্ছে দেশীয় মদ তৈরীর কারখানা ধ্বংস করলো নৌবাহিনী বগুড়ায় মুদি ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা: নেপথ্যে পরকীয়া প্রেমের জের দেওয়ানগঞ্জে ছাত্র অধিকার পরিষদের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত মামলা করতে এসে বগুড়ায় বেধড়ক মারপিটের শিকার হিরো আলম বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়ায় ‘শহীদী মার্চ’ কর্মসূচিতে শিক্ষার্থীদের মিছিল ও সমাবেশ দ্রুত পরিবর্তন ও স্বাভাবিক হয়ে আসছে শেরপুর সদর থানা

শ্রীবরদীর লোকাল বয়েজকে সম্মাননা প্রদান

মহামারী করোনাকালীন মানবিক সহায়তা, টিকাদান কার্যক্রমে সহযোগিতা প্রদান, বিপুল সংখ্যক মাক্স, সাবান, হ্যান্ড স্যানিটাইজার বিতরন ও সচেতনতামূলক কার্যক্রমে সহযোগিতার জন্য শেরপুরের শ্রীবরদী উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সম্মাননা প্রদান করা হয়েছে স্বেচ্ছাসেবক সংগঠন লোকাল বয়েজ কে।

১৭ আগষ্ট বুধবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে লোকাল বয়েজের প্রতিষ্ঠাতা পরিচালক জনপ্রিয় উপস্থাপক এজেড রুমানের হাতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন শ্রীবরদীর জনবান্ধব ইউএনও নিলুফা আক্তার।

এ সময় অন্যান্যের মধ্যে শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো রহল আলম তালুকদার, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো মোশারফ হোসেন সাগর, লোকাল বয়েজের অন্যতম সদস্য মো আরিফ হোসাইন প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য , মহামারী করোনাভাইরাস কালে শ্রীবরদীর লোকাল বয়েজের পক্ষ থেকে স্বেচ্ছাসেবক মূলক বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

আত্মমানবতার সেবায় লোকাল বয়েজের সদস্যরা করণা আক্রান্ত রোগীদের বাড়ি বাড়ি গিয়ে সাহায্য সহযোগিতা প্রদান , আক্রান্ত রোগীদের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যায়।

শতভাগ লকডাউন বাস্তবায়নেও এই সংগঠনটি সহযোগিতা করেন স্থানীয় প্রশাসনকে। ২০ জনের টিম তৈরি করে সীমান্ত জনপদের পাহাড়ি প্রত্যন্ত অঞ্চলে দিনরাত করণা সচেতনতায় কাজ করে।

বিপুল সংখ্যক মাক্স, সাবান , হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয় মানুষের মাঝে। ঘরবন্দী হতদরিদ্র মানুষের মাঝে বিতরণ করা হয় ত্রাণ সামগ্রী।

করোনা মহামারীতে কৃষকের ধান কাটা কার্যক্রমে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে লোকাল বয়েজ। বিধবাদের অনুদান প্রাপ্তিতে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় এই সংগঠনটি । করোনায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সংগঠনটির প্রতিষ্ঠাতা পরিচালক এজেড রুমান রচনা করেন ৩ টি গান। গানগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। পরবর্তীতে গানগুলো শেরপুর জেলা পুলিশের প্রচারণায় ব্যবহার করা হয় । শেরপুর জেলা পুলিশের বিভিন্ন কার্যক্রমে লোকাল বয়েজের সক্রিয় অংশগ্রহণ দেখা যায়।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।